Sustain Humanity


Saturday, August 8, 2015

Yet another Deat Threat in Bleeding Bangladesh! ফেরদৌসী প্রিয়ভাষিণীকে তিনদিনের মধ্যে হত্যা করার হুমকি

Yet another Deat Threat in Bleeding Bangladesh!
ফেরদৌসী প্রিয়ভাষিণীকে তিনদিনের মধ্যে হত্যা করার হুমকি
ইত্তেফাক রিপোর্ট০৯ আগষ্ট, ২০১৫ ইং ০২:৩৬ মিঃ
ফেরদৌসী প্রিয়ভাষিণীকে তিনদিনের মধ্যে হত্যা করার হুমকি

মুক্তিযোদ্ধা ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণীকে মোবাইল ফোনে ৩ দিনের মধ্যে হত্যার হুমকি দেয়া হয়েছে। গতকাল শনিবার দুপুরে তাকে এ হুমকি দেয়া হয়।

 
ফেরদৌসী প্রিয়ভাষিণী জানান, গতকাল বিকভলের দিকে একটি নাম্বার থেকে আমার মোবাইলে কল আসে। ব্যস্ত থাকায় আমি সে কলটি কেটে দিই। পরে ওই নাম্বার থেকে আমার ছেলে দারু তিতাসের মোবাইলে কল দেয় এবং তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, যেটা মিডিয়াতে বলার মতো নয়। এক পর্যায়ে আমাকে হত্যা করা হবে বলে আমার ছেলেকে হুমকি দেয়া হয়।
 
একাত্তরের এই বীরাঙ্গনা আরও জানান, আমার ছেলেকে হুমকি দেয়ার পর আমার মোবাইলে বারবার ওই নাম্বারটি থেকে কল দেয়া হতে থাকে। আমি কলটি রিসিভ করলে অকথ্য ভাষায় আমাকে গালিগালাজ করা হয়। এরপর আমাকে বলা হয়, 'ব্লগার নিলয়ের মতো তোমারও পরিণতি হবে, প্রস্তুত থাকো।'
 
ফেরদৌসী প্রিয়ভাষিণী সাংবাদিকদের বলেন, আমি এ সকল হুমকির পরোয়া  করি না। তবে তিনি ছেলে তিতাসকে নিয়ে ধানমন্ডি থানায় গিয়ে একটি জিডি করবেন বলে জানান।
 

ধানমণ্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া জানান, সন্ধ্যা পর্যন্ত আমরা এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। তবে সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়েছি। বিষয়টি সম্পর্কে বিস্তারিত খোঁজ নেয়া হচ্ছে।


--
Pl see my blogs;


Feel free -- and I request you -- to forward this newsletter to your lists and friends!

No comments:

Post a Comment