Sustain Humanity


Saturday, January 7, 2017

গোপাল ভাঁড়ের ফর্মুলা !! Saradindu Uddipan Exposes Mamata RSS alliance on his FB wall!

গোপাল ভাঁড়ের ফর্মুলা !!

Saradindu Uddipan Exposes Mamata RSS alliance on his FB wall!
এক চালাক পণ্ডিতকে নিয়ে ভীষণ ধন্দে পড়েছিলেন সভাসদগণ। কিছুতেই বোঝা যাচ্ছিলনা তার মাতৃভাষা কি ! গোপাল ভাঁড়ের রাম ধাক্কা ফর্মুলায় পণ্ডিতের সহজাত স্বভাবে বেরিয়ে এসেছিল তার মাতৃভাষার গালি "শড়া অন্ধা"। এর পরেই সভসদগণ বুঝতে পেরেছিলেন এই ধড়িবাজ পণ্ডিতের মাতৃভাষা উড়িয়া।

মোদির নোটবন্দী মমতা ব্যানার্জীর কাছে এক রাম ধাক্কা। একেবারে গল্পের সেই গোপাল ভাঁড়ের ফর্মুলা। ধাক্কার গুতোয় তিনি বেসামাল। একেবারে কালীঘাটের ভাষায় তিনি মোদিকে গাল পেড়েছেন "কালিদাস" বলে। এর আগে বলেছিলেন "শা ... হরিদাস......পিছনে বাম্বু...ইত্যাদি ইত্যাদি...।।

আপনারা নিশ্চয়ই লক্ষ করেছেন যে, এই সাময়িক রাগারাগির মধ্যে দিয়েই কিন্তু বেরিয়ে পড়েছে মমতা ব্যানার্জীর আসল পরিচয়। তিনি বিজেপির পক্ষে। তিনি এই ভেবে শঙ্কিত যে মোদিজী কালিদাসের মত বিজেপির ডালে চড়ে বিজেপিকেই কাটতে শুরু করেছেন !! তাতে তিনি যারপরনাই বিচলিত!!

আর আপনারা এটাও নিশ্চয়ই বুঝে ফেলেছেন যে "কালিদাস"এর বিরোধীতা করতে গিয়ে তিনি সমর্থন করলেন বিজেপির সেই নেতাদের যারা কট্টর আরএসএস পন্থী। তার মুখে প্রথমেই যে নামটি এল, তিনি হলেন আদবানীজী যিনি বাবরী মসজিদ ভেঙ্গে ফেলার প্রধান পুরোহিত !! পরে অবশ্য ঢোক গিলে তিনি আরো দুটি নাম উচ্চারণ করলেন তারাও আরএসএস এর ঘনিষ্ঠ কেডার।

আপনারা কেউ কেউ হয়ত বুঝতে পারছেন যে এই মকফাইট আসলে চোর-ডাকাতদের আভ্যন্তরীণ বখরা নিয়ে বিবাদ। পর্দার আড়ালে এর মীমাংসাও হয়ে যাবে একদিন।

মোদির এই ভারতীয় খাজানা লুটের ফর্মুলাতে ব্রাহ্মণ লাইন যদি বেসামাল হয়, যদি ৫টি রাজ্যে আসন্ন নির্বাচনে ফলাফল খারাপ হয় তবে জাতীয় রাজনীতিতে মোদির পরিবর্তে আর এক কট্টর ব্রাহ্মণবাদীকে প্রয়োজন হবে। আর সে ক্ষেত্রে মমতা মোদির থেকে অনেক বেশি ধ্বংসাত্মক। আর এই নির্বাচনে বিজেপির আশাতীত ফলাফল হলে ২০২১ সালের মধ্যেই মোদির নেতৃত্বে শুরু হবে মহাপ্রলয়।

আমরা যদি এই গোপাল ভাঁড়ের ফর্মুলা থেকে এই চোর-ডাকাতদের আসল পরিচয় বুঝে নিতে পারি সেটাই হবে বড় লাভ। 
নতুবা ??
হে দলিত-বহুজন মানুষ !!!
আসন্ন মহাপ্রলয়ের জন্য প্রস্তুত হও !!!

Image may contain: 4 people

--
Pl see my blogs;


Feel free -- and I request you -- to forward this newsletter to your lists and friends!